এবার পুজোয় সেজে উঠুন কল্যাণ জুয়েলার্সের হাতে তৈরি গয়নার



এক্সক্লুসিভ সম্ভার সঙ্কল্প নিয়ে


কলকাতা, অক্টোবর 8, ২০২০: দুর্গাপুজোর শুভ উপলক্ষে আজ কল্যাণ জুয়েলার্স লঞ্চ করল নতুন সঙ্কল্প সম্ভার। সঙ্কল্প হল ইয়েলো গোল্ডের উপর এনামেলের মীনাকারি হাতে তৈরি সাবেকি গয়নার সম্ভার। এই সংগ্রহের প্রত্যেকটি গয়না আঞ্চলিক ক্রেতাদের পছন্দ মাথায় রেখে তৈরি, এবং পশ্চিমবঙ্গের পরিশ্রমী ও নিখুঁত হাতের কাজের নিদর্শন।




কারিগরীর মধ্যে পার্শি মীনাকারি কাজের সূক্ষ্ম মিশেলের মাধ্যমে সঙ্কল্প কালেকশন বাংলার কালজয়ী গয়নাশিল্পের প্রতি সম্মান প্রদর্শন করে। পাঁচ নলী হার থেকে শুরু করে সোনার হার, জুই হার, বালা, রতনচূড়, নানা রকমের টাই চেন, কান পাশা, আংটি --- এই সংগ্রহের প্রত্যেকটি গয়নাই সাংস্কৃতিক ও প্রথাগত দিক গুরুত্বে ভরপুর।




উৎসবকে আরো উজ্জ্বল করে তুলতে কল্যাণ জুয়েলার্স ‘৩০০ কেজি গোল্ড গিভঅ্যাওয়ে’ ক্যাম্পেনের অঙ্গ হিসাবে কিছু আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। কল্যাণের ক্রেতারা তাঁদের কেনাকাটার সঙ্গে তৎক্ষণাৎ ব্যবহার্য ভাউচার পাবেন, যা দিয়ে গয়না কিনতে স্পট ডিসকাউন্ট পাওয়া যাবে। এই স্কিম অনুযায়ী সোনার গয়নায় বসানো পাথরে ২০% - ৫০% ছাড় পাওয়া যাবে, এবং/অথবা হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অফারটি চলবে ৩০শে নভেম্বর, ২০২০ পর্যন্ত।



এই নতুন সংগ্রহের লঞ্চ উপলক্ষে শ্রী টি এস কল্যাণরমন, চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর, কল্যাণ জুয়েলার্স, বলেন “দুর্গাপুজো কেবল মা দুর্গার বাপের বাড়ি আসার উৎসব নয়। এটা নারীশক্তির উদযাপন আর সেই সঙ্গে প্রত্যেক নারীর শক্তি, বিশালতা, মাধুর্য এবং সৌন্দর্যেরও উদযাপন। আমরা এবারের পুজো উদযাপন করছি আমাদের পৃষ্ঠপোষকদের নতুন সঙ্কল্প সম্ভার উপহার দিয়ে। সাবেকি গয়নার এই সম্ভার যেমন শোভা বৃদ্ধি করবে, তেমনি সমৃদ্ধি আর আশার চিহ্নও হয়ে উঠবে। এ বছর মা দুর্গার কাছে এগুলোই তো আমাদের সম্মিলিত প্রার্থনা।”



এই ব্র্যান্ড ধনতেরাস প্রি-বুক অফারও ঘোষণা করেছে। এই অফার আপনাকে সোনার দর বৃদ্ধি থেকে সুরক্ষা দেবে। যত টাকা মূল্যের গয়না কিনতে চান, তার ২০% অ্যাডভান্স দিয়ে আপনি এখনকার দরেই গয়না বুক করতে পারেন। এর ফলে দামের ওঠা নামা থেকে আপনি সুরক্ষিত। অ্যাডভান্স বুকিং এর অফার ২০শে অক্টোবর, ২০২০ পর্যন্ত চলবে।




উৎসবের মরসুম শুরু হওয়ার মুখে কল্যাণ নিজেদের সুরক্ষা ও স্বাস্থ্য বিধি আরো জোরদার করেছে। নিজেদের কর্মচারী এবং শোরুমে আসা ক্রেতাদের সুস্থতা নিশ্চিত করতে অনেকগুলো ব্যবস্থা নিয়েছে। থার্মাল গান দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা, কর্মচারী ও ক্রেতাদের মাস্ক ও গ্লাভস দেওয়া, যেসব জায়গা বেশি ছোঁয়াছুঁয়ি হয় সেগুলো ঘন ঘন বেশি করে পরিষ্কার করা ও স্যানিটাইজ করা, ডিজিটাল পেমেন্টে উৎসাহ দিয়ে নিরাপদ বিলিং এর ব্যবস্থা করার মত বহু ব্যবস্থা নেওয়া হয়েছে।



সঙ্কল্প সম্ভার এক নতুন ব্র্যান্ড ক্যাম্পেনের মাধ্যমে লঞ্চ করা হবে, যাতে থাকবেন কল্যাণ জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এই সম্ভার শুরু ২০,০০০/- টাকা থেকে এবং পাওয়া যাবে পশ্চিমবঙ্গ, আসাম, ওড়িশা, ঝাড়খন্ড এবং ছত্তিশগড়ের কল্যাণ শোরুমগুলোতে।


About Kalyan Jewellers

Headquartered in Thrissur, Kerala, the company is a jewellery manufacturer. Starting with the first jewellery showroom in 1993, Kalyan Jewellers has enjoyed a long-standing presence in the Indian market for over two decades. Kalyan Jewellers was among the pioneers in the Indian jewellery market in (a) educating consumers about certain industry issues such as the transparency, gold purity, weight, component of jewellery prices; (b) instituting the highest quality standards for its jewellery, and (c) introducing complete price transparency with its products. Kalyan offers an array of traditional and contemporary jewellery designs in gold, diamonds and precious stones catering to the distinct needs of the customers. Kalyan Jewellers has grown to 137 showrooms, as of June 30, 2020, across West Asia and India.