SER-10

লক ডাউন পরিস্থিতিতে অসহায় মানুষদের সাহাযার্থ‍্যে ত্রাণ সামগ্রী বিতরণ ময়নাগুড়ি ২ নং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের। এদিন ময়নাগুড়ি ব্লকের পুটিমারী গার্লস জুনিয়ার হাই স্কুলের মাঠে একটি সভা অনুষ্ঠিত হয়। সভার মধ্য দিয়ে অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ময়নাগুড়ি ২ নং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

উপস্থিত ছিলেন,জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি শৈকত চ্যাটার্জি, ময়নাগুড়ি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শিব শঙ্কর দত্ত মহাশয়, ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায় বসুনিয়া সহ অন্যান্যরা।

ময়নাগুড়ি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শিব শঙ্কর দত্ত বলেন, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ব্লকের বিভিন্ন গ্রামে লক ডাউন শুরু হওয়ার পর থেকে ত্রাণ বিতরণ শুরু করা হয়েছে এবং আজকে প্রথম ময়নাগুড়ি ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে যারা লক ডাউন এবং করোনা পরিস্থিতির শিকার হয়েছেন কাজ কর্ম হারিয়েছেন অত্যন্ত কষ্টের সাথে দিন যাপন করছেন তাদের ময়নাগুড়ি ২নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। মোট ৬৬টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। ত্রাণের মধ্যে ছিল, চাল, ডাল, সয়াবিন, তেল, সাবান।

জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি শৈকত চ্যাটার্জি জানান, এদিন জলপাইগুড়ি জেলা ব্লক তৃণমূল কংগ্রেসের নির্দেশে ময়নাগুড়ি ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের কিছুদিন চলার মতো ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়।

করোনা পরিস্থিতিতে গরীব - দুস্থ মানুষদের সাহায্যর্থে এগিয়ে আসছেন বিভিন্ন রাজনৈতিক দল কিন্তু জলপাইগুড়ি জেলার বিজেপির সাংসদ ড: জয়ন্ত রায়কে দেখা যাচ্ছে না করোনা আবহে গরীব-দুস্থদের ত্রাণ বিলি করতে কিন্তু কেন? তা'নিয়ে বিভিন্ন প্রশ্ন ঘুরছে সাধারণ মানুষের মনে-এদিনের সভা থেকে এমনটাই বলা হয়।

এ'বিষয়ে জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৈকত চ্যাটার্জি বলেন, বিজেপির নেতৃত্বরা শীত ঘুমে রয়েছে। জলপাইগুড়ি বিজেপির সাংসদ ড: জয়ন্ত রায়ের মিসিং ডাইরি হওয়া উচিৎ।

পাশাপাশি তিনি আরও বলেন, অপরিকল্পিত লক ডাউন নিয়েছেন ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি। চার ঘন্টার নোটিশে লক ডাউন করেছিলেন তিনি । কেন তখন পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে নিয়ে লক ডাউন ঘোষণা করলেন না? তাহলে হয়তো এই সংক্রমণ বৃদ্ধি হতো না। প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি ব‍্যাবসায়ীক চিন্তা ভাবনা নিয়ে দেশের প্রধান মন্ত্রীত্ব করতে এসেছে।

বিস্তারিত ভিডিওতে :