বেশির ভাগ কর্মস্থলগুলিতে বর্তমানে ‘Work From Home’-এর ব্যবস্থা করা হয়েছে। তাই এই পরিস্থিতিতে সবথেকে বেশি দরকার ইন্টারনেট। এক নজরে দেখে নিন এয়ারটেল, জিও ও ভোডাফোন আইডিয়ার ওই প্ল্যানগুলি যাতে গ্রাহকরা প্রতিদিন ৩জিবি ডেটা পেয়ে যাবে।

Airtel: 
Airtel-এর ৫৫৮ টাকা প্ল্যান - এই প্ল্যানটির মেয়াদ ৫৬ দিনের। এই প্ল্যানে আপনি প্রতিদিন ৩জিবি করে ৪জি ডেটা পেয়ে যাবেন। এর সঙ্গে রয়েছে আনলিমিটেড কলিং -এর সুবিধার সঙ্গে দিএ ১০০তো করে এসএমএস ফ্রি। এছাড়াও গ্রাহকরা পেয়ে যাবে এয়ারটেলের প্রিমিয়াম সার্ভিস যেমন Airtel Xstream, আর ফ্রি মিউজিক অ্যাক্সেস। সঙ্গে থাকছে Shaw Academy-এর ২৮ দিনের ফ্রি অনলাইন ক্লাস আর যদি আপনি গাড়ির জন্য এয়ারটেল থেকে FASTag কেনেন তাহলে ১৫০ টাকার ক্যাশব্যাক।


Vodafone: 
Vodafone-এর ৩৯৯ টাকার প্ল্যান - করোনা ভাইরাসের জন্য এই প্ল্যানের ডেটা লিমিট প্রতিদিন ১.৫জিবি থেকে বাড়িতে প্রতিদিন ৩জিবি করে দিয়েছে ভোডাফোন। এই প্ল্যানটির মেয়াদ ৫৬ দিনের। এর সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড কলিং-এর সুবিধার সঙ্গে দিনে ১০০টা করে এসএমএস ফ্রি। এছাড়াও গ্রাহকরা পেয়ে যাবে ZEE5 আর Vodafone Play-এর ফ্রি সাবস্ক্রিপশন।

ভোডাফোনের এই দ্বিগুণ ডেটা বেনিফিট অফারটি শুধুমাত্র অন্ধ্রপ্রদেশ, বিহার, গুজরাত, কেরল, মহারাষ্ট্র, নর্থ ইস্ট, পঞ্জাব আর উত্তরপ্রদেশের গ্রহাকদের জন্য। যদি অন্য কোনও রাজ্যের থাকেন তাহলে আপনাকে ৫৫৮ টাকার রিচার্জ করতে হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিনের।

Reliance Jio: 
Reliance Jio-র ৩৪৯ টাকার প্ল্যান - এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিনের। এই প্ল্যানে আপনি প্রতিদিন ৩জিবি করে ৪জি ডেটা পেয়ে যাবেন। সঙ্গে রয়েছে জিও টু জিও আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা। এছাড়াও অন্য নেটওয়ার্কে কল করার জন্য থাকছে মোট ১,০০০ মিনিট টকটাইম। এই প্ল্যানে প্রতিদিন বিনামূল্যে ১০০ এসএমএস করা যাবে। এছারাও পেয়ে যাবেন জিও অ্যাপগুলির অ্যাকসেস ফ্রিতে যেমন JioSaavn, JioTV।