চার-চারটি রোমাঞ্চকর গল্প নিয়ে নির্মিত বাংলা ছবি 'আতঙ্কের ছোঁয়া'। পাত্রাস গ্লাম আর্টস এর ছবি 'আতঙ্কের ছোয়া', পরিচালনা করেছেন রকি রূপকুমার পাত্র, বরুন সিংহ দেব প্রযোজনা করেছেন পাত্রাস গ্লাম আর্টস চন্দ্রনাথ ব্যানার্জি, সীমা ছেত্রী সিংহ দেব। 

প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার পাত্র, শুভদীপ, বরুন সিংহ দেব, অগ্নি দত্ত, সঞ্জয় গাঙ্গুলী, মনীষা দত্ত, চিরঞ্জিত মহাপাত্র, মাস্টার হিরক সিংহ দেব আরো অনেকে। 

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে ক্লিক করুন পাশের লিঙ্কে


নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন পাশের লিঙ্কে

নিয়মিত আপডেট পেতে আমাদের whatsapp গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন পাশের লিঙ্কে



কলকাতার পর ঝাড়গ্রামে ফিল্ম ইনস্টিটিউট পাত্রাস গ্ল্যাম আর্টস থেকে নির্মিত হয়েছে এই ছবি, এ ছবিতে অসংখ্য নতুন নতুন মুখেদের দেখা মিলেছে। অভিনেতা রাজকুমার পাত্রের ছাত্রছাত্রীরাও অভিনয় করেছেন ছবিতে।

এই ছবি টি বেশির ভাগ দৃশ্য ঝাড়গ্রাম এ শুটিং হয়েছে এই চলচ্চিত্রের চারটি রোমাঞ্চকর গল্প নিয়ে। প্রত্যেকটা গল্পই রহস্য ও সাসপেন্সে ভরপুর। যেমন একটি গল্প সর্প কন্যাকে নিয়ে তো অন্য একটা গল্প একজন হতাশ পেইন্টারকে নিয়ে। 

আর বাকী দুটোর মধ্যে একটি এক বাবা ও ছেলের পার্কে ঘুরতে এসে তাদের সাথে ঘটে যাওয়া কিছু অদ্ভুত ঘটনা নিয়ে ও অপরটি এক পথিক যে রাতের বেলা থাকার জায়গা খুঁজতে এক ভাঙা বাড়িতে আশ্রয় নেয়। 

অভিনেতা রাজকুমার পাত্র ও তার ভাই রকি রূপকুমার পাত্র একসাথে এই ইনস্টিটিউটটি পরিচালনা করেন। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা রাজকুমার পাত্র নিজে। তিনি সবার কাছেই পরিচিত একটি মুখ। পাশাপাশি একজন জনপ্রিয় মডেলও। 

এইকোম্পানি থেকে বেশ কিছু বাংলা ও হিন্দি ছবি আমাজন প্রাইমের মতো বিখ্যাত অনলাইন প্ল্যাটফর্মে ডিস্ট্রিবিউশন হয়েছে।

এই ছবি টির মেকিং টি দেখুন গ্লাম আর্টস এর ফেইসবুক ওয়াচ থেকে

এই ছবি টি আমাজন প্রাইম ভিডিও তে (us/uk/europe) দেশে দেখা যাচ্ছে, মুভি
টি শিঘ্রই আসতে চলেছে নন্দন থিয়েটার এ

ইউটিউব এ ছবি টির ট্রেলার দেখুন-

আমাজন প্রাইম ভিডিও লিংক-