ফেক ওয়েবসাইটের পর প্রাথমিক শিক্ষক নিয়োগ সংক্রান্ত এবার ফেক বিজ্ঞপ্তি! দায়ের হলো F.I.R. 

কিছুদিন আগে প্রাথমিক শিক্ষা পর্ষদের আদলে হুবহু এক ওয়েবসাইট খুলে প্রাথমিক স্কুল শিক্ষক নিয়োগের নামে লক্ষ লক্ষ চাকুরিপ্রার্থীকে প্রতারণা করছিল দালাল চক্র। ওই ওয়েবসাইটে তৃতীয় ফেজের শিক্ষক নিয়োগের তালিকাও প্রকাশ করে দেওয়া হয়েছিল। 

‘ওয়েস্টবেঙ্গল বোর্ড অব প্রাইমারি এডুকেশন’ নামের ওই ওয়েবসাইটের আদলে দালাল চক্র একই নামে এবং হুবহু একটি ভুয়ো ওয়েবসাইট তৈরি করেছিল। তবে গুগলে সার্চ করলে আসল ওয়েবসাইট দেখা যাবে ‘www.wbbpe.org" ক্লিক করলে, অন্যদিকে ভুয়ো ওয়েবসাইটে ঢুকতে গেলে ‘www.wbbper.org’ ক্লিক করতে হবে। এখন অবশ্য সাইটিটিতে ক্লিক করলে ভেসে আসছে- “Your requested URL has been blocked as per the directions received from Department of Telecommunications, Government of India.”

ওয়েবসাইটের রেশ কাটতে না কাটতেই এবার ফেক নিয়োগ বিজ্ঞপ্তি ঘিরে নাজেহাল পর্ষদ।প্রাথমিক পর্ষদ পরিস্কার ভাবে জানিয়েছে যে,ঐ বিজ্ঞপ্তিটি ফেক। গত 13ই মার্চ ঐ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় এক সংবাদ পত্রে। এই নিয়ে পর্ষদ ইতিমধ্যেই একটি F.I.R দায়ের করেছে এবং তার সঙ্গে প্রত্যেকটি জেলা প্রাথমিক সংসদের নির্দিষ্ট নির্দেশ দিয়েছেন, জারি হয়েছে সতর্কীকরণ বিজ্ঞপ্তিও।