Girls Hostel MMS : ছাত্রীদের স্নানের ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়তেই, মধ্যরাত থেকে উত্তাল ক্যাম্পাস, গ্রেপ্তার ১

Girls Hostel MMS : ছাত্রীদের স্নানের ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়তেই, মধ্যরাত থেকে উত্তাল ক্যাম্পাস, গ্রেপ্তার ১


Girls Hostel MMS



৬০ জন ছাত্রীর হোস্টেলের (Hostel) বাথরুমে স্নানরত অবস্থার ভিডিও (Video) অনলাইনে ছড়িয়ে পড়ার ঘটনায় গতকাল রাত থেকে উত্তাল চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় (Chandigarh University)।

মধ্যরাতের পরে ক্যাম্পাসে বিশাল বিক্ষোভ ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী ওই ৬০ জন অন্য ছাত্রীর স্নানের ভিডিও লুকিয়ে তোলে। এরপর ভিডিওগুলি সিমলার (Shimla) বাসিন্দা একটি ছেলের কাছে পাঠিয়ে দেয়। সেই ছেলেটি ভিডিওগুলি অনলাইনে (Online) ছড়িয়ে দেয়। 

অভিযুক্ত ছাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত মেয়েটির বিরুদ্ধে গারুয়ান পুলিশ পোস্টে ভারতীয় দণ্ডবিধি এবং আইটি আইনের ৩৫৪ সি ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত এমবিএ প্রথম বর্ষের পড়ুয়া। মামলার তদন্ত শুরু হয়েছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে। মোহালির এসএসপি বিবেক শীল সোনি জানিয়েছেন যে মেয়েটি নিজের অপরাধ স্বীকার করেছেন।

অভিযোগ, ভিডিওগুলি ফাঁস করার হুমকি দিয়ে অন্যদের কাছে টাকা দাবি করেছিল অভিযুক্ত মেয়েটি। বিষয়টি জানাজানি হলে ছাত্রীরা হোস্টেল থেকে বের হয়ে বিক্ষোভ শুরু করে। 

এদিকে, বিক্ষোভের জেরে পরিস্থিতি সামাল দিতে গভীর রাতে পুলিশকে লাঠি চালাতে হয়। পড়ুয়ারা এখনও ক্যাম্পাসের বাইরে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছে।

জানা গেছে, ওই ছাত্রী দীর্ঘদিন ধরে অন্য ছাত্রীদের স্নানের দৃশ্য ভিডিও তৈরি করে সিমলার ওই তরুণের কাছে পাঠাচ্ছিল। এই ভিডিও ইন্টারনেটে তুলে দেয় ওই তরুণ। ছাত্রীরা সোশ্যাল মিডিয়ায় তাদের স্নানের ভিডিও দেখে হতবাক হয়ে যায়।

কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে যে সমস্ত ছাত্রীদের ভিডিও অনলাইনে ফাঁস হয়েছে, তাঁদের মধ্যে কয়েকজন ক্যাম্পাসে আত্মহত্যার চেষ্টা করেন। আরও পড়ুনঃ Chandigarh University -র ছাত্রীদের MMS বানানো মেয়েকে জেরা ওয়ার্ডেনের, ভাইরাল ভিডিও 

আজ সকালে বিবেক সোনি, এসএসপি মোহালি বলেছেন- "ফরেনসিক প্রমাণ সংগ্রহ করা হচ্ছে। এখন পর্যন্ত আত্মহত্যার কোনো চেষ্টার খবর পাওয়া যায়নি। শিক্ষার্থীদের মেডিকেল রেকর্ড নেওয়া হয়েছে। লোকেদের কোনও গুজবে কান দেওয়া উচিত নয়।" 

Post a Comment

thanks