Madhyamik Result 2022 - অবশেষে সামনে এলো মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট 2022 ঘোষণার তারিখ, আগামী ৩০ মে

WB Madhyamik Exam Result 2022 

WB Madhyamik Exam Result 2022



দীর্ঘ প্রায় দু’বছর পর গতানুগতিক ভাবে পরীক্ষা হয়েছে এবছরের মাধ্যমিক পরীক্ষার্থীদের। এবার ফল প্রকাশের (Madhyamik Result) পালা। অবশেষে সামনে এলো  মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট 2022 ঘোষণার তারিখ, আগামী ৩০ মে পশ্চিমবঙ্গ মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষার ফলাফল ঘোষণা হবে বেলা দুপুর ১২ টায়। 

WB Madhyamik Exam Result 2022



অন্যদিকে মধ্যশিক্ষা পর্ষদ খুব তাড়াতাড়িই এই বছরের মাধ্যমিকের ফলপ্রকাশ (Madhyamik Result) করতে চলেছে । সূত্রের খবর, আগামী সপ্তাহের শেষের দিকেই চলতি বছরের মাধ্যমিক পরীক্ষার ফলপ্রকাশ (madhyamik result 2022) হবে। ফলপ্রকাশের পর তা জানা যাবে দুটি সরকারি ওয়েবসাইটে, wbresults.nic.in এবং wbbse.org



তবে, 2022 সালের মাধ্যমিকের ফল (Madhyamik Result) ঠিক কোনদিন প্রকাশিত হবে, সে ব্যাপারে পর্ষদের তরফ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। কিন্তু বিভিন্ন রিপোর্ট বলছে,  মাধ্যমিকের ফল (Madhyamik Result) প্রকাশিত হতে পারে ৩ রা জুন।





প্রসঙ্গত  কোভিড বিধি মেনেই হয়েছে এবারের মাধ্যমিক পরীক্ষা (Madhyamik Exam)। পর্ষদের তরফে জানানো নিয়ম মেনেই পরীক্ষা কেন্দ্র বসার সময় মেনে চলা হয় সামাজিক দূরত্ব। পরীক্ষার্থী মাস্ক পরেই পরীক্ষা দেয়। যদিও পরীক্ষাকেন্দ্রে কেউ অসুস্থ হলে এবার ছিল আইসোলেশন রুমের ব্যবস্থাও। প্রতিটি পরীক্ষা কেন্দ্রেই স্বাস্থ্য দপ্তরের মেডিকেল টিম রাখা হয়। প্রশ্নপত্রের প্রতিলিপি যাতে বাইরে ফাঁস না হয়, সেজন্য নেওয়া হয় বিশেষ ব্যবস্থা। মধ্যশিক্ষা পর্ষদ সূত্রের নির্দেশে এবার পরীক্ষায শুরুর আগে বেলা এগারোটা থেকে দুপুর তিনটে অবধি বিভিন্ন জেলার স্পর্শকাতর এলাকায় ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় প্রশাসন।

Post a Comment

thanks